||BanglaClub||.your place to be

tHE oNE & ONLY

বুশের জনপ্রিয়তা ও একটি মার্কিন কৌতুক

স্থান: মার্কিন যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউজের বাহিরে
সময়: সাম্প্রতিক নির্বাচনের পরে কোন এক সময়।

এক বয়স্ক লোক হোয়াইট হাউসের পাশের সরু রাস্তা দিয়ে পায়চারি করছিল। হঠাৎ সে দায়িত্বরত হোয়াইট হাউজের এক প্রহরীর দিকে এগিয়ে গিয়ে বলল “আমি প্রেসিডেন্ট জর্জ বুশের সাথে দেখা করার জন্যে ভেতরে যেতে চাই।” প্রহরী লোকটিকে সবিনয়ে বলল “জর্জ বুশ এখন আর আমেরিকার প্রেসিডেন্ট নন এবং তিনি এখন আর হোয়াইট হাউজে বাস করেন না।” এই কথা শুনে লোকটি প্রহরীকে ধন্যবাদ দিয়ে চলে গেল।
পরদিন সকালে সেই লোকটি আবার সেই প্রহরীর সামনে এসে বলল যে সে প্রেসিডেন্ট বুশের সাথে দেখা করার জন্য হোয়াইট হাউজের ভেতর যেতে চায়। প্রহরীটি আবার তাকে জানাল যে বুশ এখন আর প্রেসিডেন্ট নন এবং হোয়াইট হাউজে আর বাস করেন না। এই কথা শুনে লোকটি বিদায় নিল।
তৃতীয় দিন আবারো সেই লোকটি সেই একই প্রহরীর সামনে এসে বলল সে প্রেসিডেন্ট বুশের সাথে দেখা করতে ভেতরে যেতে চায়। এবার স্বভাবতই সেই প্রহরী একটু রাগান্বিত হয় এবং লোকটিকে রাগী স্বরে বলে “আপনাকে আমি কয়েকদিন বলেছি যে বুশ এখন আর প্রেসিডেন্ট নন এবং তিনি এখন আর হোয়াইট হাউজে বাস করেন না। তবুও কেন আপনি প্রতিদিন একই প্রশ্ন করেন? আপনি কি আমার কথা বুঝতে পারেন না?”
লোকটি মৃদু হেসে বলল “আমার প্রশ্নের উত্তরে আপনি যে কথাটা প্রতিদিন বলেন, এই কথাটা বার বার শুনতে ইচ্ছে করে, তাই প্রতিদিন একই প্রশ্ন নিয়ে আসি!”

November 14, 2008 - Posted by | Entertaintment | ,

No comments yet.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: